December 15, 2019
  • শেখ হাসিনাই আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন
  • ঢাকা মহানগর দঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দৌঁড়ে এগিয়ে মোর্শেদ কামাল
  • পুষ্পবৃষ্টিতে সিক্ত যুবলীগ চেয়ারম্যান ও সম্পাদক
  • হলি আর্টিজান মামলায় ৭ আসামির মৃত্যুদণ্ড, একজন খালাস
  • ওয়াকফ সম্পত্তিতে প্রশাসক হস্তান্তর করতে পারবে না : হাইকোর্ট
  • বড় ঘটনা ঘটানোর জন্য এটা ‘টেস্ট কেস’ হতে পারে : কাদের
  • যুবলীগ নেতা হত্যার প্রধান আসামি ‌‘বন্দুকযুদ্ধে’ নিহত
  • পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা
  • একদিনের নবজাতকের মরদেহ টেনে আনল কুকুর
  • পুলিশের ওপর বোমা হামলার দাবি আইএসের

পুষ্পবৃষ্টিতে সিক্ত যুবলীগ চেয়ারম্যান ও সম্পাদক


বার্তা৭১ ডটকমঃ পুষ্পবৃষ্টিতে সিক্ত হয়েছেন নবনির্বাচিত যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। বুধবার (২৭ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয়, জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিমিয় কালে তাদেরকে পুষ্পবৃষ্টিতে সিক্ত করা হয়।

এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সম্পাদককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন সদ্য সাবেক সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ।

তিনি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্বশান্তির দর্শন জনগনের ক্ষমতায়নকে এগিয়ে নিতে এবং বাংলাদেশের যুব সমাজের প্রত্যাশিত বাংলাদেশ গড়ার লক্ষে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে নবনির্বাচিত যুবলীগ নেতৃবৃন্দকে সহযোগিতা করতে হবে।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ আমার বাবার হাতে গড়া সংগঠন। আপনারা দীর্ঘদিন যাবৎ এই সংগঠনকে লালন পালন করে আসছেন। এই সংগঠনে সুশৃংখলা ফিরিয়ে আনা আমার প্রধান কাজ। আপনাদের ভালবাসা পেয়ে আমি বিস্মিত, আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমি যুবলীগের চেয়ারম্যান নয় আমি যুবলীগের কর্মী হিসেবে কাজ করতে চাই।

যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, যুবলীগে কোন চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক আসক্ত ব্যক্তির স্থান হবে না।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ সদ্য সাবেক প্রেসিডিয়াম সদস্য এডভোকেট বেলাল হোসাইন, এডভোকেট মোতাহার হোসেন সাজু, সাবেক যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, মঞ্জুর আলম শাহিন, এডভোকেট মামুনুর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মুহা বদিউল আলম, ফজলুল হক আতিক, আবু আহম্মেদ নাসীম পাবেল, ঢাকা মহানগর উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, দক্ষিন ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ বাংলাদেশের সকল জেলা ও মহানগর শাখার সভাপতি,সাধারণ সম্পাদক,আহবায়ক,যুগ্ম আহবায়ক।

এর আগে সকাল ৮টায় ঢাকা মেডিক্যাল কলেজ চত্বরে শহীদ মিলনের সমাধিতে এবং সকাল ১১.৩০টায় জাতীয় শহীদ মিনারে ২১ শে পদক প্রাপ্ত কবি ও স্থাপতি রবিউল হুসাইন এর কফিনে যুবলীগ নবনির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে সদ্য সাবেক কেন্দ্রীয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

বিভাগ - : জাতীয়

কোন মন্তব্য নেই

মন্তব্য দিন