November 22, 2017
  • ৭ মার্চের ভাষণকে বিশ্ব স্বীকৃতি: নাগরিক সমাবেশ শনিবার
  • ২০১৮ সালে সরকারি ছুটি ২২ দিন
  • শাবি শিক্ষার্থীদের সঙ্গে পরিবহন শ্রমিকদের সংঘর্ষ
  • শ্যাননের সঙ্গে খালেদা জিয়ার ফলপ্রসূ আলোচনা হয়েছে : মির্জা আলমগীর
  • শিল্প ও বাণিজ্য মেলা নামে র‌্যাফেল ড্র নামক জুয়ার রমরমা ব্যবসা
  • প্রধান বিচারপতির ভূমিকা দুঃখজনক : আমু
  • ঈদুল আজহা ২ সেপ্টেম্বর
  • রাজনৈতিক দলগুলোর সঙ্গে ইসির সংলাপ শুরু বৃহস্পতিবার
  • বিষধর সাপ নিয়ে খেলছে বিএনপি: ওবায়দুল কাদের
  • ‘নির্বাহী ও বিচার বিভাগে দূরত্ব সৃষ্টির চক্রান্তে বিএন‌পি’

বিষধর সাপ নিয়ে খেলছে বিএনপি: ওবায়দুল কাদের

image-47626
বার্তা৭১ ডটকমঃ
সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে বিএনপির বক্তব্যের প্রতিক্রিয়াকে বিষধর সাপ নিয়ে খেলা করার সাথে তুলনা করেছেন আওয়ামী লীগের সাধরণ সম্পাদক ওবায়দুল কাদের বুধবার দুপুরে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের শোক দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মওদুদ সাহেব চরম মূল্য দিতে হবে আপনাদের। আজকে বিষধর সাপ নিয়ে আপনারা খেলা করছেন। এই সাপের ছোবল থেকে আপনাদের রক্ষা নেই। যেই সাপ নিয়ে খেলছেন সেই সাপের ছোবলে আপনাদের করুণ পরিণতি হবে।

তিনি বলেন, সুপ্রিম কোর্টের রায় নিয়ে আজকে যে বিষাক্ত পরিবেশ সৃষ্টি হয়েছে, এর উস্কানি দাতা হচ্ছে বিএনপি। তারাই উস্কানি দিচ্ছে। তারা ভাবছে বাংলার মাটিতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে, আরেকটা ১/১১ সৃষ্টি করবে। বাংলাদেশের মাটিতে আর কোনো ১/১১ ইনশাআল্লাহ হবে না।

তিনি বলেন, ফখরুল সাহেব দিল্লী বহু দূর, সে স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। তাই বিদ্বেষে কথা বলছেন। অন্ধ আক্রোশ নিয়ে কথা বলছেন। শক্তি কমে আসছে তো, তাই মুখের বিষ উগ্র তাদের। বিএনপি নেতা খন্দকার মোশাররফকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ১৫ই আগস্ট, ২১ আগস্ট নিয়ে আপনারা বলছেন এটা জাতীয় দুর্ঘটনা, ইতিহাসের কি নির্মম তামাশা, সত্যের সাথে কি নির্মম তামাশা। শেখ হাসিনা ২১ আগস্টে বেঁচে গেছেন এটাই আপনাদের জন্য দুর্ঘটনা

তিনি আরো বলেন, ফখরুল সাহেব, মওদুদ সাহেব গত সাড়ে আট বছরে কখনো আমাদের পথে পুষ্প বিছানো ছিলো না। কণ্টকাকীর্ণ পথ অতিক্রম করছি। তাদের রক্তের পিপাসা এখনো শেষ হয়নি। তারা পথ খুঁজছে, একটা সুযোগ পেলেই ঘোলা পানিতে মাছ শিকার করবে।

দেশ বিদেশে বিএনপি ষড়যন্ত্র করছে দাবি করে আওয়ামী লীগের সাধরণ সম্পাদক বলেন, জনগণ কেন বিএনপির পাশে নেই এই জন্য প্রতিশোধ নিতে তারা এখন শেখ হাসিনার বিরুদ্ধে লেগেছে। দেশ-বিদেশে ষড়যন্ত্র করছে, এই ষড়যন্ত্র সফল করতে দেশে বিদেশে বৈঠক করছে।

আদালতের রায় বিএনপিকে কখনো ক্ষমতায় বসাবে না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সুপ্রিম কোর্টের রায়ে তারা ধরে নিয়েছে বিজয়ের পথ বুঝি সুগম হলো। ক্ষমতা হারানোর মধুর সিংহাসন বসার রঙিন খোয়াব কখনো পূর্ণ হবে না। দীবা স্বপ্ন ভেঙে যাবে। আদালতের রায় আপনাদের ক্ষমতায় বসাবে না।

বিভাগ - : রাজনীতি

কোন মন্তব্য নেই

মন্তব্য দিন